গরম খবরঃ শেষ ২ বলে ২ চার মেরে নাটকীয় ভাবে ম্যাচ জিতালেন মোসাদ্দেক

টি টেন ক্রিকেট লিগের আজকের দিনের প্রথম ম্যাচেই জয় তুলে নিয়েছে মোসাদ্দেক হোসেনের দল মারাঠা অ্যারাবিয়ান্স। নর্দার্ন ওয়ারিয়র্সের ১২৮ রানের টার্গেটে ব্যাট করতে নেমে শেষ বলে জয় তুলে নিয়েছে মারাঠা অ্যারাবিয়ান্স।

টসে হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ১০ ওভারে ২ উইকেট হারিয়ে ১২৭ রান সংগ্রহ করে নর্দার্ন ওয়ারিয়র্স। দলের হয়ে সর্বোচ্চ ৩১ বলে ৭ টি চার এবং ১ টি ছক্কায় ৫৪ রান করেন লেন্ডল সিমন্স। এছাড়াও ১৩ বলে ২৯ করেন ব্র্যান্ডন কিং। ৯ বলে ১৩ রান করেন নিকোলস পুরান। ৭ বলে ২ চার ২ ছয়ে ২২ রান করেন রোভম্যান পাওয়েল। মুক্তার আলী নেন ১ উইকেট।

১২৮ রানের টার্গেটা ব্যাট করতে নেমে ৬ রান করে আউট হন জাবেদ আহমাদী। অ্যারাবিয়ান্সদের হয়ে একাই আবদুল শাকুর ২৮ বলে ৭ টি চার এবং ৫ টি ছক্কায় ৭৩ রান করেন। শেষ ওভারে জয়ের জন্য প্রয়জন ছিল ৮ রানের। ইনিংসের পঞ্চম বলে চার মেরে খেলা জমিয়ে দেন অধিনায়ক মোসাদ্দেক। শেষ বলে চার মেনে ম্যাচ জিতান মোসাদ্দেক। ৩ বলে ৯ রান করে অপরাজিত ছিলেন মোসাদ্দেক।

মারাঠা অ্যারাবিয়ান্স : শোয়েব মালিক, লরি ইভান্স, মোহাম্মদ হাফিজ, মোসাদ্দেক হোসেন সৈকত, তাসকিন আহমেদ, প্রভীন তাম্বে, ঈষান মালহোত্রা, সোমপাল কামি, মুক্তার আলি, আমজাদ গুল, আবদুল শাকুর, মারুফ মার্চেন্ট ও সৈয়দ শাহ।

নর্দার্ন ওয়ারিয়র্স : আন্দ্রে রাসেল, রোভম্যান পাওয়েল, নিকোলাস পুরান, ফ্যাবিয়েন অ্যালেন, জলেন্ডল সিমন্স, ওয়াহাব রিয়াজ, রায়াদ এমরিট, নুয়ান প্রদীপ, আমির ইয়ামিন, ব্র্যান্ডন কিং, জুনায়েদ সিদ্দিক, ওয়াহেদ আহমেদ, মহেষ তীকসানা ও অ্যান্স ট্যান্ডন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *