সাকিব-মাহমুদউল্লাহদের উপর অভিমান করে অবসর নিলেন বিসিবির এই আম্পায়ার

ঢাকা প্রিমিয়ার লিগের এবারের আসরে আম্পেয়ারদের দিয়ে নিয়ে অনেক সমালোচনা হয়েছে। আম্পিয়ারদের সাথে ঝগড়ায় জড়িয়ে নিষিদ্ধ হতে হয়েছে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে।

এছাড়াও জরিমানা করা হয়েছে মাহমুদুল্লাহ রিয়াদকে। যার কারণে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেক সমালোচনার মুখে পড়তে হয়েছে দেশীয় আম্পায়ারদের।

সেই সব সমালোচনা নিতে পারেননি ঘরোয়া ক্রিকেটের অন্যতম আম্পায়ার মুনিরুজ্জামান টিংকু। যার কারণে আম্পায়ারিং থেকে অবসর নিয়েছেন মনিরুজ্জামান টিংকু। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্টাটাসের মাধ্যমে আম্পায়ারিংকে বিদায় জানান তিনি।

নিজের সম্মানের দিকে তাকিয়েই হুট করেই এমন সিদ্ধান্ত নিয়েছেন মনিরুজ্জামান। দেশের একটি টিভি চ্যানেলকে দেয়া সাক্ষাৎকারে তিনি বলেন,

“সত্যি বলতে হুট করেই সিদ্ধান্তটা নেয়া। ভাবলাম, নিজের সম্মানের থেকে তো আর বড় কিছু হতে পারে না। তাই ভাবলাম, আমার জার্নিটা এখানেই শেষ হওয়া দরকার।”

সিদ্ধান্তটা নিজের থেকে নিয়েছেন মনিরুজ্জামান। সেই সাথে সাকিবের কান্ড অনেক কষ্ট দিয়েছ তাকে। সাকিবের স্টাম্পে লাথি দেয়ার ইস্যু টেনে মুনিরুজ্জামান বলেন,

“দেখেন সাকিব আল হাসানকে দেখে আমাদের দেশের উঠতি ক্রিকেটাররা শিখছে। সাকিবদের মতো খেলোয়াড়রা যখন এমন কিছু করে বসে, তখন ভবিষ্যত ক্রিকেটাররাও এমন আচরণ করতেই পারে। সেই দিন দেখার আগেই এখনই সরে দাঁড়ানো উচিৎ মনে করেছি।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *