“মুশফিকুর রহিমের সাথে অন্যায় হয়েছে”- বললেন বাংলাদেশ ক্রিকেট দলের সদস্য।

ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে পারছেন না বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের নির্ভরযোগ্য ব্যাটসম্যান মুশফিকুর রহিম। বাবার অসুস্থতার কারণে জিম্বাবুয়ে সিরিজের মাঝপথে দেশে ফেরেন মুশফিকুর রহিম।

এরপর অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলার কথা থাকলেও অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ডের দেওয়া করার শর্ত অনুযায়ী এই সিরিজে খেলতে পারবেন না মুশফিকুর রহিম। মুশফিকুর রহিমকে খেলতে না দেওয়ার ব্যাপারে অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ডের কড়া সমালোচনা করেছেন বাংলাদেশ দলের সদস্য।

ক্রিকেট ভিত্তিক ওয়েবসাইট ক্রিকইনফোকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন মুশফিকুর রহিমের সঙ্গে যা হয়েছে তা এক প্রকার অন্যায়। সাক্ষাতকারে তিনি বলেন,

“মুশফিকুর রহিমের সাথে যেটা হয়েছে এটা মেনে নেওয়া যায় না, এটা অন্যায়। আমরাও তিনটি বিমানবন্দর ঘুরে এসেছি। আমি জানি না মুশফিকুর রহিমকে খেলতে না দেওয়ার কোনো কারণ আছে।

পারিবারিক সমস্যার কারণে সে সিরিজের মাঝপথে দেশে ফিরেছিল। কিন্তু ২-৩ দিন পরে তাকে কোয়ারেন্টাইনে প্রবেশ করতে না দেয়াটা ঠিক হয়নি।”

– যোগ করেন তিনি।

বর্তমানে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে কিছুক্ষণ আগে ঢাকায় এসে পৌঁছেছে অস্ট্রেলিয়া জাতীয় ক্রিকেট দল। বিমানবন্দর থেকে সরাসরি টিম হোটেলে নেওয়া হয়েছে তাদেরকে। সেখানে তিন দিনের কোয়ারেন্টাইন শেষে আগামী ৩ আগস্ট প্রথম টি-টোয়েন্টি ম্যাচে বাংলাদেশের মুখোমুখি হবে সফরকারীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *